|
|
|
|
|
|
|
|
|
|
|

  রাজনীতি
  বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ
  Publish Time : 23 January 2020, 11:12:53:PM

অনলাইন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য আগামীকাল শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন আওয়ামী লীগের নব-নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

শুক্রবার সকাল ৭টায় জাতীয় সংসদ ভবন মিডিয়া সেন্টারের সমানে থেকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। এদিন বেলা ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে প্রধানমন্ত্রী হিসাবে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।
এরপর তিনি আওয়ামী লীগ সভাপতি হিসাবে কেন্দ্রীয় নেতা ও উপদেষ্টা পরিষদের সদস্যদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সমাধিতে পুষ্পমাল্য অর্পন, ফাতহা পাঠ ও বিশেষ মোনাজাত করে তাঁর প্রতি শ্রদ্ধা জানাবেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া জানান, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধানিবেদনের জন্য আগামীকাল শুক্রবার আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি ও উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ সড়কপথে টুঙ্গিপাড়া যাবেন। সকাল ৭ টায় সংসদ ভবনের সামনে থেকে যাত্রা শুরু করবেন তারা।

গোপালগঞ্জ থেকে বাসস সংবাদদাতা জানান, আগামীকাল আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর পর কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক সভায় মিলিত হওয়ার কথা রয়েছে।
প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স এলাকা ধোঁয়া- মোছাসহ নানা ধরনের ফুল দিয়ে সাজানো হয়েছে।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ এসএম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত জেলা প্রশাসকের কাছে পাঠানো এক বার্তায় জানানো হয়, শুক্রবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন। সকাল ১০টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন। সকাল ১১ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফাতেহা পাঠ, পুষ্পস্তবক অর্পণ, সশস্ত্র বাহিনী কর্তৃক অনার গার্ড প্রদান ও মোনাজাতে অংশ গ্রহন করবেন। পরে শেখ হাসিনা বেলা ২ টা ২০ মিনিটে তিনি ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।
পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান জানিয়েছেন, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। টুঙ্গিপাড়াসহ জেলার সর্বত্র তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে বলে জানান তিনি। বাসস



   শেয়ার করুন
Share Button
সংবাদটি পড়া হয়েছে মোট : 68        
   আপনার মতামত দিন



চেয়ারম্যান: আবুল কালাম আজাদ
কো-চেয়ারম্যান: দেলোয়ার হোসেন। ভারপ্রাপ্ত সম্পাদক: মো. বিল্লাল হোসেন।
সামসুন নাহার কমপ্লেক্স (৫ম তলা), ৩১/সি/১ তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।
টেলিফোন : ০২ ৯৫৫২৯৭৮, ইমেইল : toronggotv@gmail.com, toronggotvnews@gmail.com






   © সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি